চুলের খোপার ডিজাইন ১৫টি যা যেকোন অকেশানের জন্যে পারফেক্ট

বিয়ে বাড়ির সাজ হোক বা বাড়ির কোন অনুষ্ঠান, শাড়ি বা ইন্ডিয়ান পোষাকের সাথে মানানসই একটা হেয়ার স্টাইল না হলে সব স্টাইল বৃথা।আর তাই আজ চুলের ১৫টি খোপা ডিজাইন হাজির করলাম।

সবকয়টি ডিজাইন যএ নিজের বাড়িতে বসেই বানাতে পারবেন তা নয়। তবে পার্লারে গিয়ে চুল বাধাঁর প্ল্যান থাকে তাহলে এর মধ্য থেকে সুন্দ্র ক অয়েকটি ডিজাইন ট্রাই করতে বলবো। চলুন দেখে নেওয়া যাক কিরকমের খোপা বাঁধার ধরন আপনাদের জন্য আজ নিয়ে এসেছি।

ওয়েডিং স্টাইল খোপা

ইন্ডিয়ান স্টাইলে সাজতে পছন্দ করেন? শাড়ি পড়তে ভালবাসেন? তাহলে চোখ বন্ধ করে এই সুন্দর খোপাটা করে নিন। কেউ সাহায্য করার না থাকলে নিজেই এই সুন্দর খোপাটা বানাতে পারবেন। নিজে নিজে না পাড়লে পার্লারের অপশন তো আছেই।

ব্রাইডাল খোপা

গাউন বা লেহেঙ্গা পড়ছেন? তাহলে এই স্টাইল টি করতে পারেন। এছাড়া অফ হোয়াইট কালার শাড়ি পড়লেও এই সুন্দর খোপাটা করতে পারেন, মানাবেও বেশ ভালো।

রিয়াল ফুল খোপা

খুব সহজেই নিজেই এটি বানাতে পারবেন।যাস্ট খোপা করে ক্লিপ দিয়ে আটকে নিতে হবে। আর উপরে জুই, চামেলী,বেলী ফুলের মালা ভাল ভাবে লাগিয়ে নিন।

ঝুমকা স্টাইল খোপা

বিনুনী খোপা

এই খোপাটি করতে পারবেন ঘরে বসেই। ছবি ভালো করে লক্ষ করুন তাহলেই বুঝতে পারবেন যে, সাইড থেকে একটা বিনুনি বানিয়ে তা খোপার সাথে জুড়ে দেওয়া হয়েছে।

লং হেয়ারের গোলাপ খোপা

সিম্পল ওয়েডিং খোপা

ক্রস স্টাইল খোপা

ক্লাসি হেয়ার স্টাইল খোপা

স্টাইলিশ ও ক্লাসি লুক পেতে ট্রাই করতে পারেন এই খোপাটি।

সিম্পল ক্লাসি খোপা

ফুল স্টাইল খোপা

খোপা জুড়ে শুধু ফুলের খেলা। সুন্দর ডিজাইন। নিজেই ট্রাই করা যাবে এটি।

ফ্রেঞ্চ বোহ খোপা

ফ্রেঞ্চ বোহ স্টাইল খোপা। আজকাল অনেকেই এই হেয়ার স্টাইল করে থাকেন নানা অকেশানে। এখনও ট্রাই না করলে একবার করে দেখতে বলবো। ভালো বই খারাপ লাগবে না।

রঙিন গোলাপ খোপা

মেসি হেয়ার বান বা খোঁপা

ঝুমকা দিয়ে সাজানো খোপা

খোপার এই স্টাইলটা আমাদের বাংলার জন্য ইউনিক। পছন্দ হলে নেক্সট অনুষ্ঠান বাড়ি যাওয়ার আগে পার্লারে গিয়ে বানিয়ে নিন।


You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *